Market Status: Closed
Friday, 17 Aug '18
   21:19:16 (BST)

Media

সিএসই এর লেনদেন নিয়ে ঢাকাস্থ ট্রেকদের সাথে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক এর মতবিনিময় সভা এবং সিএসই এর মেম্বার লাউঞ্জ উদ্ভধন।

১৯ জুলাই, ২০৮: আজ চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এম সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ সিএসই এর কিছু সংখ্যক ট্রেক হোল্ডারদের সাথে সিএসই এর লেনদেন বাড়ানোর উদ্যোগে সিএসই এর ঢাকা অফিস এ এক মতবিনিময় সভা করেন।

সভায় আমন্ত্রিত ছিলেন সিএসই এর ট্রেক হোল্ডারগণ এবং তাদের অপারেশনাল হেড । সভায় আরো উপস্থিত ছিলেন সিএসই এর চেয়ারম্যান ডঃ এ কে আব্দুল মোমেন, ডিরেক্টর জনাব এমদাদুল ইসলাম, ডিরেক্টর জনাব সায়াদুর রাহমান , আইসিবি এর ডিএমডি জনাব মোঃ মোসাদ্দেকুল আলাম, সিএসই ঢাকা অফিসের ইনচার্জ জনাব মোঃ গোলাম ফারুক , হেড অব মার্কেটিং ডেভেলপমেন্ট জনাব একেএম শাহরোজ ডিজিএম এবং আরো উর্ধ্বতন কর্মকর্তা।
সিএসএই ধারাবাহিকভাবে এই সভার আয়জন করছে এবং আগামীতে ও চলতে। এই প্রোগ্রাম শেষে আজ সিএসই ঢাকাস্থ অফিস-এ আনুস্থানিকভাবে ‘সিএসই মেম্বার লাউঞ্জ’ এর শুভ উদ্ভধন করা হয়। লাউঞ্জটি উদ্ভধন করেন সিএসই এর চেয়ারম্যান ডঃ এ কে আব্দুল মোমেন এবং এ সময় সিএসএই ব্যবস্থাপনা পরিচালক, পরিচালকবৃন্দ এবং ট্রেক হোল্ডারগণ ।



বিস্তারিত জানতে:
তানিয়া বেগম
সিনিয়র অফিসার
চট্টগ্রাম স্টক এক্্রচেঞ্জ লিঃ
মোবাইল: ০১৭৬০৭৪৫৭৩৬


| July 18, 2018 |